Job opportunity at Dhaka Trade Fair with a salary of Tk 30,000 in 30 days

Job opportunity at Dhaka Trade Fair with a salary of Tk 30,000 in 30 days

 

৩০ দিনে ৩০ হাজার টাকা বেতনে ঢাকা বাণিজ্য মেলায় চাকরির সুযোগ, ১ জানুয়ারী থেকে শুরু হবে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা, চলবে পুরো মাস, মেলায় আছে খণ্ডকালীন কর্মী হিসাবে কাজের সুযোগ। কাজ করতে চাইলে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করতে হবে এখনই। বাণিজ্য মেলা চলাকালীন সেলস এক্সেকিউটিভ, ব্র্যান্ড প্রমোটর বা বিক্রয়কর্মী পদে লোকবল নিয়োগ দিয়ে থাকে বিভিন্ন প্রতিষ্ঠান।  বাণিজ্য মেলায় ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমেই বেশির ভাগ প্রতিষ্ঠান নিয়োগ দিয়ে থাকে। এ ক্ষেত্রে মেলায় যেসব প্রতিষ্ঠান অংশ নেয়, তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখলে মেলায় কাজ পাওয়া সহজ হয়।

 

সে জন্য মেলা শুরুর দু-এক মাস আগে থেকেই সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখলে চাকরি পাওয়ার সম্ভাবনা বেশি থাকে। এ ছাড়া মেলায় যেসব ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান কর্মী সরবরাহ করে, তাদের সঙ্গেও যোগাযোগ করতে পারেন। জব নিউজ সম্পর্কিত সমস্ত তথ্য পেতে, আপনি আমার ওয়েবসাইটটি দেখতে পারেন যা https://bd.jobcircular1.com/.

dv lottery

৩০ দিনে ৩০ হাজার টাকা বেতনে ঢাকা বাণিজ্য মেলায় চাকরির সুযোগ

৩০ দিনে ৩০ হাজার টাকা বেতনে ঢাকা বাণিজ্য মেলায় চাকরির সুযোগ

 

 

আমরা কোন চাকরিদাতা সংস্থা নই। আমরা বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির বিজ্ঞপ্তিগুলো আপনাদের সামনে তুলে ধরি। এখান থেকে আপনি/আপনারা আপনাদের যোগ্যতা অনুযায়ী পছন্দের চাকরির বিজ্ঞপ্তি পাবেন এবং আবেদন করতে পারবেন। চাকরি দেওয়ার কোন ক্ষমতা আমাদের নেই। আপনারা চাকরির ব্যাপারে কোন প্রকার আর্থিক লেনদেন করলে তার সকল দায়-দায়িত্ব আপনাকেই বহন করতে হবে।

আরএফএল গ্রুপের প্রধান মানবসম্পদ কর্মকর্তা মো. আফসার উদ্দিন আরও বলেন, ‘বাণিজ্যমেলায় নিয়োগের জন্য আমরা বিভিন্ন জব পোর্টাল এবং পত্রপত্রিকায় বিজ্ঞাপন দিয়ে থাকি। এ ছাড়া ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে যাঁরা আমাদের সঙ্গে যোগাযোগ করে থাকেন, তাঁদের মধ্য থেকেও আমরা লোকবল নিয়োগ দিয়ে থাকি।’

তিনি আরও বলেন, ‘বাণিজ্য মেলায় নিয়োগের জন্য আমরা বিভিন্ন জব পোর্টালে বিজ্ঞাপনের পাশাপাশি আমাদের নিজস্ব ওয়েবসাইটের “ক্যারিয়ার” সেকশনের মাধ্যমেও লোকবল নিয়োগ করে থাকি।’
সুযোগ-সুবিধা, বাণিজ্য মেলায় এক মাস খণ্ডকালীন চাকরির জন্য কর্মীরা প্রতিষ্ঠানভেদে ১৫ থেকে ৩৫ হাজার টাকা পর্যন্ত আয় করতে পারেন। এ ছাড়া সকালের নাশতা, দুপুরের খাবার, বিকেলের নাশতা, রাতের খাবার, ক্ষেত্রভেদে মোবাইল খরচ এবং যাতায়াত খরচও দেওয়া হয়।

মেলার কাজ করার সময় কর্মীদের মেলার জন্য প্রতিষ্ঠানের নির্দিষ্ট পোশাক দেওয়া হয়। এর বাইরে কেউ চাইলে এক মাসের কাজের অভিজ্ঞতা সনদও দেওয়া হয়, যা পরবর্তী সময়ে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে বা অন্য কোথাও চাকরির ক্ষেত্রে আবেদনপত্রে অভিজ্ঞতা হিসেবে দেখানো যায়।

কি যোগ্যতা থাকা চাই:

এইচএসসি পাস বা অনার্স পড়ুয়াদের কাজের সুযোগ বেশি। বয়স চাওয়া হয় ১৮ থেকে ৩০ এর মধ্যে। অভিজ্ঞতা থাকলে তাদের অগ্রাধিকের দেয়া হয়, সুযোগ থাকে নতুনদেরও।

Our Website: https://bd.jobcircular1.com/

You can also check our https://bd.jobcircular1.com/ Website to get scholarships info.

Check Also

Get Hired As a Factory Worker in Japan:

If you’ve ever longed to work in a Japanese factory, you might be wondering how …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *